অনুপদ্য-২৮
- কর্মকার অনুপ কুমার ১৭-০৫-২০২৪

যাহা ছিল সকলি দিয়াছি বিলায়ে তোমাতে,
রহিয়াছে কেবল সুধামঞ্জুরিত অক্ষি যুগল।
উহা নিয়োজিত আছে দৈব সুধা পানে
হৃদয়কমলে সুন্দরের ঝড় হানে।

২৩-০৪-২০১৫ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।