তানকা-৬
- ফয়জুস সালেহীন ২১-০৫-২০২৪

বস্ত্র হরণে
করো বর্ষবরণ।
নও তোমরা
ভীনদেশী বর্বর,
স্বদেশী গুণধর।

১৮/০৪/২০১৫ খ্রীষ্টাব্দ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।