অলীক প্রচ্ছদ
- মিশকাত উজ্জ্বল ২১-০৫-২০২৪

হাসিখুশি মুখে
বলি, আছি মহাসুখে।
সবটাই যেন কৃত্রিম বিনয়
প্রমিত কুশীলব অভিনয়...

বেঁচে আছি বলি, কিন্তু বেঁচে নেই
অস্থি-অন্ত্র, অক্ষি, করোটিসর্বস্ব জীবন্ত এক লাশ
অভাবের স্বভাবেই_
আটপৌরে গৃহবাস।

জীবনটা 'ভাল আছি' নামক উপন্যাসের প্রচ্ছদ
যেন অলীক স্বপ্ন বুননে মত্ত সারবত্তা বুনিয়াদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।