বাঙ্গালি ললোনা,
- আব্দুর রহিম স্বপন - অপ্রকাশিত! ১৭-০৫-২০২৪

বাঙ্গালি ললোনা,
ক্ষনে ক্ষনে করে শুধু ছলনা না।
তারা স্থির নয় সবসময় চলমান,
কথায় কথায় করে শুধু অভিমান।

তারা জানে করতে অভিনয়,
ভালোবাসা চূর্ণন করতে করে না ভয়।
বাঙ্গালি ললোনা,
ভালোবাসার প্রতি নেই তাদের কোন ধারণা।

তারা অভিনয় করে বেশি,
পুরুষদের রাখতে চায় হাসি খুশি।
ভালোবাসা পায় তারা অল্প,
বেশি নিয়ে করে শুধু গল্প।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।