তানকা-৮
- ফয়জুস সালেহীন ২১-০৫-২০২৪

বিবেক যেনো
দন্ত্যহীন নেকড়ে।
পাপেরা তাই
মগজে বাসা বাঁধে।
মূল্যবোধটা কাঁদে।

২৭/০৪/২০১৫ খ্রীঃ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

faijus
২১-০৫-২০১৫ ১১:৩৬ মিঃ

বিবেকহীন মানুষ পশুর সমান।

faijus
০৯-০৫-২০১৫ ০৮:৩২ মিঃ

ধন্যবাদ আরিফুল দ্বীপ।

arifulhaquediep
২৯-০৪-২০১৫ ১৬:০৯ মিঃ

চমৎকার লিখেছেন।ভালো লাগলো পড়ে।

faijus
২৮-০৪-২০১৫ ১৯:৫১ মিঃ

কেমন লাগলো? পাঠক জানাবেন।