আমি কি মানুষ ?
- জাফর পাঠান - নতুন কবিতা ১৭-০৫-২০২৪

ভবে আমি- কিছু নই
যতই করি- হই চই,
ধরি যদি- বিবেকেরে
ভবে মানুষ-তবে হই,
অন্যথায়- মিছে শুধুই
কায়া ধরে- পড়ে রই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।