বন্ধু
- দুরন্ত হিমু ১৭-০৫-২০২৪

বন্ধু . . . .
যাকে বলে ,
অচেনা শহরে আনকোরা যুবকের
বিশ্বস্ত দুটি হাত !

বন্ধু . . .
এনে দিবো তোকে
কাল বৈশাখি শেষে
অমাবস্যার পরে
ঝলমলে সুপ্রভাত !

বন্ধু . . .
ছুটে চলিস তুই
পিচঢালা পথে হুড তোলা রিকশায় ,
তার সাথে আমার দুরন্ত সাইকেল !

বন্ধু . . . .
পাহাড় ডিঙ্গিয়ে ,
অমাবস্যা জিতে শোনাবো
তোকে সুর্যের হুইসেল !

বন্ধু . . . . .
সময়টাকে তুচ্ছ করে
মধ্য গগনে
তপ্ত দুপুরে
তোর জন্যে বসে থাকা !

বন্ধু . . .
তপ্ত দুপুরে
স্নিগ্ধ হাসিতে
তোকে খুজে পাওয়া ! (!)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।