মনের আকাশ
- শামীম এএ কবীর - নতুন কবিতা ২১-০৫-২০২৪

-------------০৬/০৭/২০১৪

মনের আকাশ উড়তে যাব
ডাকবে কি আমায়?
আকাশ ছুয়ে মেলব ডানা
নতুন ঠিকানায়।

আকাশ থেকে দেখব আমি
তোমার মনের ঘর
দেখব আমি মনের বাড়ি
কে আপন কে পর

নতুন সকাল দেখব আমি
বর্ণালী হাওয়ায়
আকাশ থেকে ঝড়বে আলো
মনের জানালায়

চোখের উপর চাঁদের হাসি
শুধু ডেকে যায়
সূর্য হাসে সকাল বেলা
দেখে দুজনায়---

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।