ভালবাসি মা
- মহিব্বুল্লাহ আফনান ১৫-০৫-২০২৪

ধরারবুকে যিনি আমারঅতিপ্রিয়জন
তিনি আমারমাজননি,ভালবাসার ধন।
মায়ের বুকে আগলে রাখে হাজার স্নেহ ধরে,
তিনি আমায়ভালবাসে অতিআপন করে।
মাজননিরপায়ে জানাই লক্ষ-কোটি সালাম,
যারজন্যে আজকে আমিধরারবুকে এলাম।
সেই মাকে আজ দেখছি আমিহৃদয়কোণে গাঁথা,
তাহার পায়ের নিচে রাখি আমারস্বীয় মাথা।

১০.০৫.২০১৫
পৃথীবির সকল মাকে উৎসর্গ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।