অনুপদ্য-৩১
- কর্মকার অনুপ কুমার ১৭-০৫-২০২৪

আসুন হে বন্ধুবর
শান্ত হলে, কি খবর?
সমুদ্রে নামার আগে জল হোক তবে একগ্লাস।
সুযোগ সন্ধানি ভূঁইফোড় চশমা ফাঁকে তিনবার
চিমটি কেটে যায় সরেশ সুধা পানে
সমুদ্র তুমি শুদ্ধ হও তোমার কোমল গানে।

১৩-০৫-২০১৫ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।