চন্দ্রবিন্দু বিহীন ঠোঁট!
- সিয়ামুল হায়াত সৈকত ১৭-০৫-২০২৪

আমি উড়ে গেলাম-
প্রজাপ্রতি নিশ্চুপ হাসে।
ঠোঁট ছুঁই চুপটি করে
মন কেউ কি নিয়ে গেল?
সমুদ্র হেসে যায়
নদী খুঁজে পাই না।
আকাশ তুমি কি ভুলে গেছো রাত, পথচলা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।