প্রহসন
- সিয়ামুল হায়াত সৈকত ১৭-০৫-২০২৪

আয় প্রেম-প্রহসন শিখি
বুকে জাপ্টে নিই আমাদের।
উড়তে চাইলে উড়বোই
রাত পাল্টাপাল্টি করুক-

ছুঁয়ে ছুঁয়ে ভালোবাসা বাড়াবাড়ি হোক!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।