এইতো ভালই আছি
- মোঃ সাইফুর রহমান ১৭-০৫-২০২৪

এইতো ভালোই আছি
দু-এক কলম লেখছি,
আর গাইছি হারানো দিনের গান
সারা দিনমান ||

এইতো ভালোই আছি
দুর্বা ঘাসে বসে আছি,
একতারা নয়, দুতারা নয়
গিটারে ধরেছি তান ||

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।