প্রিয়তমেষু
- কাজী আনিসুল হক ১৪-০৫-২০২৪

প্রিয়া তুমি, একাল ছাড়িয়ে মহাকাল হবে
প্রতিটি পংক্তিতে সুকাঠামো দেহের বাসর সাজাবে
তুমি পাবে হাজার বছরের প্রান।
আমি নন্দিত না হয় নিন্দিত হবো-
হারিয়ে যাবো শব্দের সংসার ছন্দের মাঝে
মুখ লুকাবো বাধন হারা স্তনের বাকে।
একান্ত কিছুক্ষন জীবন থেকে না হয় হারিয়ে যাবে
তবে রয়ে যাবে এর চিহ্ন এই পৃথিবীর পথে পথে
বাস্তবতার ক্যানভাসে কখনো রঙ্গিল কখনো সাদা কালো হয়ে,
চাওয়াহীন পাওয়া তোমায় সাজাবো স্বপ্নিল রেখা দিয়ে।
জীবনের সঙ্গি না হও সময়রে সঙ্গি হয়ে রয়ে যাবে চিরকাল ।
অভিলাসী প্রিয়া তুমি স্বার্থহীন ভালোবাসে যাবে নিস্প্রান।
তৃপ্ত তোমার যৌবনতায় চোখ বুঝে যায়
বুক ভরে নেই এলোমেলো চুলের ঘ্রান
তোমার হাসির ভাজে ঝড়ে পড়ে ভাবনা গুলো
আমাকে আন্দোলিত করে , করে তোলে দূর্বার
প্রিয়া তোমার কামুক ঠোট ভাষা হয় কবিতার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।