সমীরণ
- আব্দুল্লাহ আল নোমান ২০-০৫-২০২৪

যে শহর কখনো ঠিকঠাক ঘুমায় না কখনো,
সে শহরও আজ ঘুমিয়ে।
ঘুমাইনি তুমি, আমি আর এই মৃদু সমীরণ...

ঐ যে চিলেকোঠার পাশের জায়গাটা,
যেখানটাতে চলে তোমার আমার নিত্য খুনসুটি;
ওখানটাতে এই ব্যস্ত দিনের শেষে স্নিগ্ধ রাতে
ঐ নস্যি সমীরণও আমাদের সঙ্গী
নিজেকে বিলিয়ে দেয়াই যার স্বার্থকতা!

ঠিক সেই বন্ধুর মতো, যে কিনা আমৃত্যু ছায়াদায়ী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।