একগুচ্ছ কবিতা
- সিয়ামুল হায়াত সৈকত ১৭-০৫-২০২৪

স্বপ্নেরা
…………

চোখদুটো জমে যায়
লাল নীল কবিতায়-

বুনোফুল
……………

আয় বৃষ্টির আছরঃ চুমুটি দেই
ফুলগুলো তুলে রাখি ডায়েরির ভাঙা দেয়ালে-
ঘুম পায় আমিতুমি করে !

মেঘ
…………

ঈশ্বর বৃষ্টিও দাও
ঈশ্বর প্রেমও দাও

প্রেমিকা নয় কেন?

প্রত্যাবর্তন
………………

দেয়ালের নীল স্তন ভেদে জন্ম হয় পাপগুলো
ফোঁটা অমৃত তুই কি বুঝিস্ ?
ওগুলো দেয়ালেই মানানসই—বৃষ্টিতে নয় !

গন্ধমফল
………………

তোমার ঠোঁট ছুঁয়ে
একগুচ্ছ কবিতার জন্ম হয়-

আদম ছুঁয়েছিল তোমার মতোই কারোর ঠোঁট!

বৃষ্টি এলো
……………

ভালোবাসি তুই
ভালোবাসি তুই

মাঝামাঝি বৃষ্টি এলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

siamul
২৫-০৫-২০১৫ ০১:৩৫ মিঃ

শুভেচ্ছা মোঃ তারেক আপনাকে!

mtareq
২৪-০৫-২০১৫ ১৯:২৬ মিঃ

চমৎকার লিখেছেন কবি।