কৃষ্ণচুড়ার জিগ্গাসা
- সাব্বির আহমেদ খান। ১৭-০৫-২০২৪

সবাই জানে কৃষ্ণ মানে কালো
আমার মাঝে নেই তার কোন চিন্ন
আমায় কেন কৃষ্ণচুড়া বলো?
কৃষ্ণ কখনো উঠে নাই, আমার ঢালে
এমন কি রাধাকে নিয়ে বসে নাই
আমার ছায়াতলে তবু কেন?
আমায় কৃষ্ণ চুড়া বলো।
আমার মাঝে আছে
ভাষা আন্দোলনের সুর, স্বাধীনতার
রং আর আছে ঋতু বৈচিএের ঢং
ফাগুনের আগুন লাগে আমার ডালে
ঋতুরাজ বসন্ত আসে আমার হাত ধরে।
কোপত কোপতির প্রানে জাগে প্রেমের ছায়া।
সব কিছু মিলে আমি কেন হবো কৃষ্ণ চূড়া?
আমি হলাম প্রেমের দেবতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

mehoran
১২-০৬-২০১৫ ১২:৪৪ মিঃ

খুব সুন্দর লিখেছেন।