যদি তুমি
- মাহমুদ আরিফ ১৬-০৫-২০২৪

আমি দূর আকাশের ধ্রুবতারা হব,

যদি তুমি চাঁদ হয়ে পাশে থাক।

আমি শিল্পীর ছবি আঁকার ক্যানভাস হব,

যদি তুমি শিল্পীর হাতের তুলি হয়ে আমায় রাঙাও।

আমি কবির লিখা কবিতা হব,

যদি তুমি ছন্দ হয়ে আমায় সাজাও।

আমি সুবিশাল পর্বত হব,

যদি তুমি ঝর্ণা হয়ে বয়ে যাও আমার বুক চিড়ে।

আমি বিরাট বৃক্ষ হব,

যদি তুমি বাসা বাঁধ পাখি হয়ে আমার ডালে।

আমি সুনীল আকাশ হব,

যদি তুমি উড়ে বেড়াও মেঘ হয়ে আমার বুক জুড়ে।

আমি অতল সমুদ্র হব,

যদি তুমি ঢেউ হয়ে তরঙ্গায়িত কর আমায়।





থাকতে চাই আমি তোমার পাশে,
আজীবন ভালবেসে তোমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।