তবুও, তোমায় চাই
- সুকন্যা তিশা ২০-০৫-২০২৪

আমি কবি নই ,
তবু কবিতা লিখি তোমার ভালোবাসায়।
আমি রাত্রি নই ,
তবু জোৎস্না বিলাই তোমার পূর্ণতায়।
আমি লেখক নই ,
তবু গল্প সাজাই শুধু তোমায় নিয়ে।
আমি শিল্পী নই ,
তবু স্বপ্ন আঁকি শুধু তোমায় ভেবে।
আমি ক্ষরা নই ,
তবু নেতিয়ে পরি তোমার অভিমানে।
আমি চাতক নই ,
তবু চেয়ে থাকি শুধু তোমার পানে।
আমি তৃষ্ণার্থ নই ,
তবু ভিজতে চাই শুধু তোমার বর্ষণে।
আমি মেঘ নই,
তবু ভাসতে চাই শুধু তোমার আকাশে।
আমি লজ্জাবতী নই,
তবু গুটিয়ে যাই তোমার স্পর্শে।
আমি অতৃপ্ত নই,
তবু তৃপ্তি চাই শুধু তোমায় পেয়ে।
------------------- (১৩.০৩.১৩)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।