"অন্তহীন বেদনা"
- আদিত্য আনাম - নৈঃশব্দ্য নীলিমা" ১৫-০৫-২০২৪

তুমি হয়তো কখনোই জানবেনা
অজস্র ছদ্মনামে যে তোমাকে
রোজ
চিঠি পাঠাতো; সেই
ছদ্মনামধারী
কোমল নিস্পৃহ মানুষটি ছিলাম
আমি।
যে মানুষটি শুধু চিঠি পাঠিয়েছে
একটা উত্তরও পায়নি কখনো।
তুমি হয়তো কখনোই জানবেনা
তোমার কথা ভেবে ভেবে রোজ
দেরিতে বাড়ি ফিরতো
একটাছেলে
বাবা-মা'র বকা খেয়ে মাঝে
মাঝে
সমস্তরাত অভিমানে উপোস
কাটাতো
তুমি হয়তো কখনোই জানবেনা
শুধু তোমার জন্য
একটা জীবন ঝরে যাবে দুঃখে।
শুধু তোমার জন্য
অন্তহীন বেদনায় জ্বলতে জ্বলতে
নিঃশেষ হয়ে যাচ্ছি আমি।
তুমি হয়তো কখনোই জানবেনা
কখনোই না----কখনোই না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।