ভালোবাসা ও চাবুকের ধ্বনি
- দ্বীপ সরকার ২০-০৫-২০২৪

ভালোবাসি শব্দটা বলতেই
আচমকা এসে কাঁপে ঠোঁটপথে,
তখন ঘোড়ার পিঠে
গর্জে ওঠা চাবুকের ধ্বনী
বুকের পাশে জমিয়ে তোলে নীল।

ভালোবাসা শব্দটা শুনলেই
বিবেকের টানে
আঙ্গুল চোষে শিশু,

তবু তোমার তপমন কাঁদেনা।

২৭ /৬/১৫ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।