সাম্যের বার্তা
- সাব্বির আহমেদ খান। ১৭-০৫-২০২৪

রাস্তায় যেতে যেতে ভাবি পৃথিবীর সব রঙ ব্যাস্ততা সব ই যাবে শেষ হয়ে একদিন ।
এত রঙ এত ব্যাস্ততা কি প্রয়োজন মানুষের ।
জাতি ধর্ম নির্বিশেষে রঙ বর্ণ সবার শেষে
সেই দিন কবে আসবে পৃথিবীর মাঝে।
কোন একদিন সাম্যের বার্তা নিয়ে নতুন মানুষ। সেদিন সমগ্র পৃথিবীতে বর্ণ গোত্র বিলীন হয়ে উদিত হবে সাম্যের সোনালী সূর্য

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।