প্রয়াতের চিঠি
- সালাম আলী আহসান - নিহত ভালবাসা ২০-০৫-২০২৪

সুন্দরতম,
হঠাৎ করিয়া বিজনে কূজনে
আপনার করে চাহিয়াছি তোমাকে
স্বপন দেখিয়া বিহনে স্বমনে
বিরহের ব্যথা দিয়েছি তোমাকে ।
আকাশে তখন সূর্য উঠেনি
চন্দ্র যায়নি তখনও লুকিয়ে
মনে পড়ল হে হৃদয়ের রানি
আসিলাম আমি পক্ষীরাজ ছুটিয়ে
পৌঁছিলাম আমি তোমার প্রাসাদে
ক্ষণিকক্ষন বাদে
তোমার বাড়ির উপর শকুনি কাঁদে
তুমি বসে আছো ছাদে
একি তুমি নিশ্চুপ, নিথর,পলকহীন
মৃত জমে থাকা মূর্তি
আমার বুক করে চিন্‌চিন্‌
হারিয়ে ফেললাম প্রাণশক্তি
ইতি
তোমারই প্রয়াত প্রিয়তম
২৬/০৭/১৯৯৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।