আফরিন- ৩
- সালাম আলী আহসান - নিহত ভালবাসা ২০-০৫-২০২৪

তোমাকে ই-মেল পাঠিয়েছিলাম
দিলে না উত্তর,
তোমাকে এস আম এস করেছিলাম
পাঠালে না পত্তর ।

চোখ বন্ধ করলেই দেখতাম তোমাকে,
আজ কেন পারি না, কষ্ট লাগে,

তুমি হারিয়ে গেলে অনন্ত দিগন্তে।

তোমাকে নিয়ে কবিতা লিখতাম,
তোমাকে কত যে আশেপাশে খুঁজতাম।
হৃদয়ে রাজমহলে সিংহাসনে বসলাম,
ভালবাসি ভালবাসি বলে আর্তনাদ করতাম ।

তুমি কি মোর কল্পনা?
হাতে আঁকা আলপনা ?

বৃথা এক সম্রাট,
ভালবাসার রণক্ষেত্র-এ হেরে গেলো ।

নীরবে কেঁদেছি আমি,
নীরবে বেঁধেছি আমি,
বিরহের ভালবাসার মহাকাব্য ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।