যাচ্ছেন সুহাস ভাই
- সালাম আলী আহসান - আমি আমিত্ব ২০-০৫-২০২৪

আজ আকাশ রৌদ্র উজ্জল
তারপরেও কেমন যেন বিষাদের ছায়া
এসি অফিসে বসে যখন কবিতা লেখছি
তখন আমার পিছনে উল্টা পাশে বসে আছে
আমাদের টিম লিডার সুহাস ভাই

রবিবার থেকে তিনি আর আসবেন না
অন্য জায়গা চাকুরী পেয়েছেন
তিনি প্রোগ্রামিং এর গুরু
আজ তিনি চলে যাচ্ছে
খুব খারাপ লাগছে

জীবনটা বড়ই কঠিন
আমার পিছনের চেয়ারে হয়তো আরেকজন
বসবেন
হয়তো আমার চেয়ারে আরেকজন বসবেন
এভাবে চেয়ার বদল হতে থাকবে

বিদায় সুহাস ভাই
আপনার নতুন চেয়ার
আপনার জন্য অপেক্ষা করছে।
৩০-১০-১৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।