এই তোমাদের পছন্দ
- সালাম আলী আহসান - নিহত ভালবাসা ২০-০৫-২০২৪

মেয়ে দেখলে শিস দিবে
ঘুরে ঘুরে দেখবে
কথা বললে মিথ্যা বলবে
শুধু ভণ্ডামি করবে

এই হচ্ছে তোমাদের পছন্দ
এরাই তোমাদের রোমিও

আমরা যারা সাধারণ
মিথ্যা বলতে জানি না
সম্মানের সাথে কথা বলি
মাথা নিচু করে থাকি

আমাদের দিকে তাকাবেও না

আমরা অচল পয়সা
নকলের পাশে

কবি তোমার মাথা খারাপ হয়ে গেল
রমণীরা রেগে যাবে
আপনার কবিতা পড়বে না
আপনাকে নিষিদ্ধ করে দিবে

আমার হাসি মুখে নিচে
হৃদয়ের রক্তক্ষরণ
তাই এই নিষিদ্ধ চেষ্টা
জানি বৃথা হয় যাবে
২-১২-১৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।