রাজকুমারী
- সালাম আলী আহসান - রাজকুমারী ২০-০৫-২০২৪

রাজকুমারী,
তুমি মোর জীবনে এসেছ
নতুন সকাল হয়ে
তুমি প্রতি কথায়
মুক্তা বর্ষে হৃদয়ে

তোমার হাসি
তোমার ছলাকলা
তোমার কষ্ট পাওয়া
তোমার সুখ পাওয়া
সব আমার জন্য

তুমি আমার বুকে মাথা দিতে চাও
তোমার এইটুকু চাওয়া
এইটুকু সুখ
তোমার সুখে আমি সুখি
কারণ তোমায় ভালবাসি

তোমার সাথে একদিন মিলন হবে
আমাদের ৩৪ সন্তান রবে
প্রতি বছর জোড়া

৫০ বছর পরে আমরা
ফোকলা হাসি হাসবো
আরও অনেক ভালবাসবো
ইতি
তোমার রাক্ষস
৯-১-১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।