আলী খান রাসেল বন্ধু আমার
- সালাম আলী আহসান - আমি আমিত্ব ২০-০৫-২০২৪

আজ তোমাকে দেখতে ইচ্ছে হচ্ছে
তুমি থাকো থাইল্যান্ডে
ওখানে কাজ করো
তোমার সাথে আমার যোগাযোগ
শুধু ফেসবুকে

আমি এক সময় বেকার জীবন কাটাতাম
চাকুরি নাই, পড়াশুনা শেষ হয় নাই
আম্মু খুব অসুস্থ
তখন নিজেকে অর্থহীন মনে হত

সেই সময় তুমি আমায় উৎসাহ দিতে

সুসময় অনেক বন্ধু দেখেছি
আজ তাঁরা ফোন দিলে বলে কাজ আছে
তোমার সাথে আমার কখনও সেভাবে দেখা হয়
আমরা একই স্কুলে একই শ্রেণীতে পড়তাম
দুজন দুজনকে চিনতাম না

আজ এতো দূরে গিয়ে একজন আরেকজনকে চিনি
খুব ভালভাবে চিনি

তুমি তোমার ভালবাসার কথা বলেছ
আমি আমার প্রিয় মানুষের কথা বলেছি

হয়তো খুব তাড়াতাড়ি একজন আরেকজনের সাথে দেখা হবে
তখন হয়তো বলার কিছু থাকবে না
কারণ যা বলার তো আমরা বলে ফেলেছি।

শুধু একটা কথা বলি বন্ধু
পথ হারিয়েও না
এগিয়ে যাও সঠিক পথে
বিজয় তোমারই।
১৪-৫-১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।