যদি হারিয়ে যাও
- সালাম আলী আহসান - রাজকুমারী ২০-০৫-২০২৪

ভাবতে খুব কষ্ট লাগে
চোখ দুটি অশ্রুতে ভরে যায়
হৃদয়ে রক্তক্ষরণ হয়
নিজেকে পাগল পাগল লাগে

রাজকুমারী,
সব গল্পের শুরুটা খুব সুন্দর
কত আশা, কত ভালবাসা
কত আদর, কত অনুভুতি
কত স্বপ্ন, কত কল্পনা
কত রাগ, কত অভিমান
কত দিন, কত রাত
কত বিরহ, কত অপেক্ষা
তারপর আসে ভয়ংকর ভিলেন
বাস্তবতা
সব কিছু তছনছ করতে চায়
একজন আরেকজনকে শুধু প্রশ্ন
আসলেই কি ভালবাসি ?
নাকি শুধুই ভাল লাগা?

একজনের কথা আর ভাল লাগে না
বিরক্ত লাগে
যে যার যে গুন দেখেছিল
তা মনে হয় সব কিছু মিথ্যা

খালি প্রশ্ন, খালি সন্দেহ
কারো কষ্ট কেউ বুঝে না
ইচ্ছে হয় একজন আরেকজনকে
না বলে দেই

তুমিও পারো না আর আমিও পারি না
কারণ ভালবাসা তো মরে না
তবু যদি তুমি হারিয়ে যাও
আমি হারিয়ে যাই
তুমি কি করবে আমি জানি না?
তবে আমি............
৯-৭-১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।