একদিন আসবে
- সালাম আলী আহসান - রাজকুমারী ২০-০৫-২০২৪

রাজকুমারী দিয়া,
তুমি আমার জীবনে আছ বলে
নিঃশ্বাস নিতে পারছি
তুমি আমার সাথে কথা বল বলে
বেঁচে আমি আছি

কত দূরে তুমি থাক
সেখানে আমি কখন যাই নাই
আমি তো তোমায়
সামনে সামনে দেখি নাই

কেউ বলে হটাৎ বৃষ্টির কাহিনী
আমি মিটিমিটি হাসি
তারা কি জানে
আমি তোমায় স্পর্শ করতে পারি
কত দুষ্টুমি করতে পারি
এত দুষ্টুমি করি যে তুমি আমায়
ফাজিল বলে ডাকো

একদিন আসবে
যখন তুমি আমি একাকার হয়ে যাবো
কে রাক্ষস আর কে রাজকুমারী
কেউ বুঝতে পারবে না

আমাদের আণ্ডা বাচ্চাগুলো
চারদিক খেলা করবে
আমরা একজন আরেকজনকে
তাকিয়ে শুধু হাসবো

হেসে হেসে কাটিয়ে দিব
৫০ বছর
তারপর মৃত্যুর আগে
শেষবার বলবো
"আমি তোমায় ভালবাসি"
১০-৭-১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।