সু কথন
- সালাম আলী আহসান - দেশটা আমার ২০-০৫-২০২৪

সব শালা করে চুরি
নেত্রী মোর খায় ভুড়ি ভুড়ি
মই গিলসি কিছু মুড়ি
জনগণকে থোরা কেয়ার করি।

লাথি মারি মিডিয়া
নেড়েদের দিমু পিটিয়া
জয় মা টাকিয়া
দেশ যাক বাঁকিয়া।

ইন্ডিয়া মোর প্রিয় দেশ
কোন শালা মোরে করে কেস
গুঁড়িয়া দিমু তাদের ফেস
সব কাহিনী শেষ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।