আহাজারি কথা ০১
- মোরাদ হোসেন চৌধুরী ১৮-০৫-২০২৪

অসংখ্য আলোকরশ্নির বিকিরণে পৃথিবীর কোলে দিন আসে
নির্দিষ্ট সময় পর আন্ধকারে সব যে যায় পলকে ভেসে
অনেককাল পর কিছু ভাবনার মনন
তাও আবার হঠাৎ ধূলিসাৎ করল মেঘের পতন
খানিকক্ষণ বইলো মৃদু পবন
বৃষ্টির আওয়াজে ক্যানেস্তারা সুর তুলছে শন শন
সময়ের সঞ্চালনে যে, সবই হয়
আর সেই সময়েরই কি কেউ খবর লয়!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।