রূপালি দিনের গল্প
- শাহানারা সুলতানা তানিয়া ২০-০৫-২০২৪

অতীত স্মৃতির করিডোরে
পেছনে ফিরে দেখি
আমার আমি কি সেই আমি
যারে কল্পনাতে আঁকি ।

আজ রূপালী দিনের গল্পগুলো
সোনালী মলাটে বাঁধে ঘর
স্মৃতির অনলে ভষ্মীভূত
সুখময় কত ছন্দপ্রহর ।

সেইদিনের কতগুলো ভুল
আজো জীবন বয়ে চলে
সুখের ও কত মূহুর্ত ছিলো
পারিনি কেন রাখতে আগলে ।

সময়তো অতীতে যায়
যায়না কেন স্মৃতি নিয়ে
ফিরে আর আসেনা কেন
সেই হাসিমাখা মুখচ্ছবি দিয়ে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৯-০৩-২০১৭ ২১:৩৮ মিঃ

নন্দন বুদ্ধিবৃত্তির প্রকাশ

Shoyeb
১৯-০৩-২০১৭ ০৮:০৮ মিঃ

ভালো।

showrov
২৬-০৬-২০১৬ ০৯:৩৯ মিঃ

অনেক সুন্দর