"সিম"
- মুহাম্মাদ রুকন উদ্দীন - অন্যায্য ১৭-০৫-২০২৪

হারানো সিমের
বেদনা ও রাগ
উভয়ের সমন্বয়ে......

-লেখক:আমি;তাং:০
১-০৯-১৪ ইং(রাত
৭.১০)
ছিল এক পুরাতন সিম আমার,
ডাকতাম AKTEL
বলে নাম তার।

করিয়া দিয়াছে তারে নষ্ট,
পেলাম মনে ভীষণ কষ্ট।

পরিবর্তীত হয়ে;
হয়ে গেল Robi,
আনতে পারি না AKTEL
লিখা ছবি।

এমন করেছে ক্ষতি একজন,
দেখতে তার মান ভদ্র এক সুজন।

নষ্ট করে মোরে করিল এক নিঃস্ব,
এখন আমি ঘুরে বেড়ায় সারা-বিশ্ব।

শালারে চিনি আমি, দেখতে কত ভাল!
ভাল বলে করে দিল প্রিয় জিনিস কাল।

পারি না তারে করিতে কিছু,
COZ সাক্ষ্য দিক দিয়ে সব মিছু।

আশীর্বাদ করব তারে; হয় যাতে চূড়া,
তবে জানি আমি;আল্লাহ তারে দিবে ভীষণ পোড়া।

-উত্সর্গ: এমন এক
বন্ধু, যে আমার
ক্ষতি কামনা করে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।