ইনফিনিটি
- সিয়ামুল হায়াত সৈকত ১৭-০৫-২০২৪

ঠোঁটে ঠোঁটে আকাশ-
ছুঁয়ে যাও বৃহৎ প্রেমের বনসাইশিল্প
করিডোরের মিথ্যে রাত কাটিয়ে রাখি
ফিতার ভাজে চোখ রেখে দিই; অন্ধকার..
যেটুকু সন্ধ্যে জমা বাকি,
তাও রাখোনি কপালের টিপে।
ঘুমন্ত স্বপ্নের বাড়ি, একলা হুতুমপেঁচার শরীর
ভালোবাসি যা তোমাকেই;
বাকিটুকু ধোঁয়াশা..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।