পুরোটাই ব্যক্তিগত
- সিয়ামুল হায়াত সৈকত ১৭-০৫-২০২৪

ইতিহাস পোড়া নস্টালজিয়া
ঠোঁট কামড়ে অসহায়, মন পাড়াগাঁ ছাড়া
চাবুকের ডাট পিঠের ব্যবচ্ছেদ-
শকুনের বসন্ত আজ!

পোড়া পাখিদের বাড়ি
মনে পাখিদের বাড়ি?জানি খু-উ-ব অগোচর
তুমি এই অন্ধ শহর, তুমি খুব অন্ধ আলো
আমি নিভে নিভে জেগে রই-

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।