ঘুমচোখ
- সিয়ামুল হায়াত সৈকত ১৭-০৫-২০২৪

জানা নেই যত প্রশ্ন তুলে দিয়েছি তোমায়
ভালোবাসি ভালোবাসি চিত্রনাট্য; একগুঁয়ে মন
শপথ করেনি কোনদিন ভুলে যাওয়া নিয়ে
জানতে, ভুলে যাবো নিশ্চয়ই!
ভুলেছি?দ্বিধাদ্বন্দ্বের বাঁধ ছেড়ে বেরুলেই পারি
চাইবো?ইচ্ছের সাপলুডু চলুক বসন্ত জুড়ে—
অতঃপর স্নান সেরে ঘুমচোখ শূন্যতা পায়নি..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।