মন্ত্র
- সিয়ামুল হায়াত সৈকত ১৭-০৫-২০২৪

ঘুমের শহরে চোখখোলা পাখিরা থাকে
ঘুমুনোর জন্য বিছানায় জেগে থাকি খুব

যেখানে একদিন বড় হওয়া পদ্মপত্র নেই
যেখানে বহুদিন ধরেই পড়ে থাকে ঠিকানাবিহীন ছায়া
মায়াদণ্ডে জড়িয়ে সেখানেই বাড়াবাড়ি!

ওহ্! চোখখোলা পাখিরা আমায় দ্যাখে
তুমি জানো আমাদের ভালোবাসায় পূর্ণতা কই?
তুমি জানো ঘুমুনোর মন্ত্রটা?এই-
আমি; ঘুমুনোর জন্যই বিছানায় জেগে থাকি..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।