অনুপদ্য-৩৫
- কর্মকার অনুপ কুমার ১৭-০৫-২০২৪

গার্লিক অমলেটে মিটে যায় প্রভাতী খুধা
কিছুটা স্লথ জলজিরায় কর্পূর নাচে বনগাঁ থেকে বরিশাল
তবু শীতল হবার মেকাপবক্সে একটু জিরিয়ে নেয়া
তবু সারদ বাজে মনের মধ্যে নৌকো পালের খেয়া।


১৯-০৮-২০১৫ইং
ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।