অনুপদ্য-৩৯
- কর্মকার অনুপ কুমার ১৭-০৫-২০২৪

অনঅভস্ত বুক পেতে রাখি
জীর্ণশীর্ণ ক্লান্ত কালো রাতে,
তোমার নিঃশ্বাসের প্রত্যাশা
ভেসে এসে একাকী নিশ্চুপ কাঁদে
আর সারদের মত টংকার ওঠায়
হৃদয়ের অগোছালো মন্দির সোপানে...

২৬-০৬-২০১৫ইং
ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।