একদিন
- সিয়ামুল হায়াত সৈকত ১৭-০৫-২০২৪

এক.
নাতিশীতোষ্ণ মনে-
একদিন বৃহৎ খুনিদের আস্তানা।
ভরাট ঢেউ কোটরের ছাউনি ছেড়ে জনপদ, শহর, হৃদয়ভেদ করে উড়ে এলো। জানতে চাইলেই ফণা তুলে তেড়ে আসে ভয়ঙ্কর অন্ধকার।

গোপন যা ছিল সাগরের দেশে
আমাদের সব কিছু উন্মুক্ত।

দুই.
একটু একটু জলপ্রপাত চোখ অথবা চোখের শরীর ভিজিয়ে কড়া নীল। চাওয়ার মনে ধূপছায়া টান। একরত্তি অসুখ।
এইতো সেদিন আমার ভয় ছিল…

রাতের ভায়োলিন ঘ্রাণ ছাড়িয়ে পাকানো হর্ণ আর চারচাকাদের নিয়ে সংসার গড়ে। সংসার বড় হয়। অতঃপর আরও বড়।

একদিন শেষ হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।