আড্ডা পুর
- এআর রোহান ১৮-০৫-২০২৪

কবিতাটি আমার বন্ধুদের উদ্দেশ্যে লেখা।


যদি কোন দিন জীবন যুদ্ধের সংগ্রামী সৈনিক হয়ে,চলে যেতে হয় তোদের ছেড়ে,
অচেনা কোন রণক্ষেত্রে দুর-বহুদুরে।

মন খারাপ না করে,হাসি মুখে যেতে দিস মোরে,
আর সান্তনা দিয়ে বলিস,ও বন্ধু খুব মিস করবো যে তোরে।

বাস্তবতার সেই যুদ্ধে,জয় যদি পায় কভু,
এই দেহে প্রাণ যদি রাখে প্রভু।

তোদের ডাকে সাড়া দিয়ে,আসব ফিরে,
জীবন তরী আবার ভিরাব,তোদের তীরে।

স্মৃতি গুলি রেখে যতনে,আপন করে মনেরি কোনে,ভুলিসনা কভু আমারে,
দোয়া করিস তোরা,হব আবার জড়ো মোরা,নিঝুম রাতে আমাদের আড্ডা পুরে।

১৫-০৩-২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।