ঘোমটা কিংবা শাঁখাসিঁদুর
- জিসান আজাদ ১৭-০৫-২০২৪

অগভীরে পা ডুবিয়ে
হাতে হাত রাখা!
জীবনের গতিপথ
বড়বেশী আঁকাবাঁকা!

ঘোমটা কিংবা শাঁখাসিঁদুর;
যেন কলাগাছে ঝুলে আছে বাদুড়!

ইন্দ্রিয়দোষে,
এমনকি বাতাসের আক্রোশে,
উড়ে চলে যাবে বহুদূর!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।