অন্ধকারের চাদর মুড়ে পড়ে আছি
- মিজানুর রহমান নীল ১৮-০৫-২০২৪

অন্ধকারের চাদর মুড়ে পড়ে আছি
নিতর দেহে নুয়ে খাটে
বাইরে চলছে প্রচুর আয়োজন
তপোধ্বনির সুরের মুর্চনায় জেগে উঠি
জানালার কপোট খুলতেই দ্যাখি
এই আলো এই কালো রাত্রি
ঝরঝরিয়ে বৃষ্টির জলখেলি।
ধপাস করে জানালার কপোট বন্দ করি।
এ কি অন্দকার!
এ কি বৃষ্টি!
এর চেয়ে ঢের আমার বুকে ঝরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।