অসুখ!
- মিজানুর রহমান নীল ১৮-০৫-২০২৪

অসুখ!
আজ আমার বড্ড অসুখ
আমার চোঁখে অসুখ
আমার কানে অসুখ
আমার মুখে অসুখ
আমার বুকে অসুখ
আমার সর্ব দেহে অসুখ
এখন আমার জোছনায় চোখ সারে না
বৃষ্টির সুর কানে বাজে না
বুকের ভিতর ঢেউ ওঠে না
আজ আমার অসুখ বড্ড অসুখ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।