হিংস্র বারমা
- এআর রোহান ১৮-০৫-২০২৪

কত নিষ্টুর তারা,অসহায় মুসলিমকে হত্যা
করছে যারা,?
কি দোষ ছিল রুহিঙ্গাদের,?কেন করছে
তাদের সর্বহারা।?

পশুর হিংস্রতাও মানবে হার,বারমাদের
হিংস্রতার কাছে,
হিংস্রতায় গড়বে রেকর্ড তারা,অতিথের সব
রেকর্ড মুছে।

নিষ্পাপ শিশুকেও হতে হচ্ছে,বারমাদের
বলির শিকার,
কোথায় আজ ইসলামি নেতা,?কোথায় গেল
সংস্থা মানবাধিকার।?

দুঃখে গাছের পাতা ঝরে,দেখে অজস্র কান্না,
আর শত শত খুন,
কেন চুপ আজ জাতিসংঘ,?কেন চুপ হারামি
বানকি মুন।?

এই বর্বরতার বিরুদ্ধে করছে না কেন,কোন
মুসলিম নেতা প্রতিবাদ,?
তবে কি ভুলে গেল তারা,ইসলামে আছে
জিহাদ।?

------১৯-০৫-২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।