রক্ত
- মো: মুহসিন কাবির - অবনিল ১৭-০৫-২০২৪

এইতো ঠিক এইখান-টায় সেদিন,
আকাশ ভেঙ্গে পড়েছিলো;
তোমার শত আশ্বাস যেদিন
মিথ্যে প্রতিপ্নন হয়েছিল,
সেদিন ঠিক এইখান-টায় বজ্রপাত হয়েছিলো।

এইতো সেদিন তুমি বিশ্বাস করতে বলেছিলে নারী সত্বার কাছে নিজেকে বিলিয়ে দিতে বলেছিলে;
সেই চক্রগুহে পা দিলাম আমি,
তোমার কুৎসিত যৌবন ক্ষুদার নিকট আমি এগিয়েছিলাম মেকি ডানায় ভর করে।

কিন্তু হায়!নিয়তি যা ছিলো হবার,
হঠাৎ কালৈবশাখী,প্রকৃতি তোর ছলনায় নির্বিকার;
লোভাতুর তোর মন উপহাস করলো আমার নির্ঘুম রাতের প্রতিটি স্বপ্ন।
হিংস্র ড্রাকুলার মতো তুই শুধু রক্ত খেলি রক্ত।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।