মা
- এআর রোহান ১৮-০৫-২০২৪

মা ডাকটি এত মধুর কেন,বলতে কি কেউ পারো,?
যতই ডাকি ততই যেন,মন চাই ডাকি আরো।
মায়ের ভালবাসার মত ভালবাসা বল,এই জগতে কি আছে,?
মায়ের ভালবাসাই প্রকৃত ভালবাসা,বাকি সব মিছে।

থাক তুমি যতই দুরে,মায়ের ভালবাসা থাকবে তোমার পিছু,
মা তো মা ই,যার সাথে হয়না তুলনা পৃথিবীর কোন কিছু।
মাগো তোমার হৃদয় হল,আকাশের চেয়েও বিশাল,
যেখানে রয়েছে শুধু স্নেহ আর মায়া-মমতা,যা কখোনো হয়না উত্তাল।

মাগো তুমি খোদার কাছ থেকে পাওয়া,শ্রেষ্ঠ নেয়ামত,
মাগো তুমি আমার কাছে,সবচেয়ে মুল্যবান সম্পদ।
মাগো তোমায় বাসি ভাল,নিজের প্রাণের চেয়েও বেশি,
যদি কভু থাকি দুরে,তোমার কথাই মনে পড়ে,সকাল-সন্ধা-নিশি।

দোয়া করি প্রভুর কাছে,খুলে প্রাণ-মন,
স্বর্গ সুখে রাঙিয়ে দাও,আমার মার জীবন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।