দুই চাঁদ
- সাহাব উদ্দিন (রিহাব) - দুই চাঁদ ১৫-০৫-২০২৪

সেই রাত, সেই চাদ , অপূর্ব রজনী,
সেই হাসি, সেই আখি আর কভু দেখিনি।

সেই রাতে, এক সাথে , একি জোছনায়,
তার পাশে, ছিনু বসে নিশি নিরালায়।

নির্জন আশপাশ, ঝিঝিদের উল্লাস, জোনাকির আলো
এ লগনে মোর মনে স্বাধ জাগিলো।

ডরে ডরে বাহুডোরে তারে জড়াতে,
একবার বুকে তার মাথা রাখিতে।

তার দিকে, মুখ রেখে, অপলক নয়নে,
আলো ছায়া ,দেয় মায়া দেখি তার বদনে।

চাঁদ যেন, একা ন-ও, তার চেহারায়
ভাসে এক, চাঁদ আরেক এই জোছনায়।

ওই চাঁদ, এই চাঁদ, খোলা রেখে আখি,
এক সাথে, এক রাতে, দুই চাঁদ দেখি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১১-০২-২০১৫ ১৯:৫৯ মিঃ

valo laglo @@@@@@@@@@@@@@@@@@@@@@@