বন্ধু হয়ে
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

তোমার এলেমেলো চুল
প্রানবন্ত মুখের হাসি
নীল শাড়ি
চোখে কাজল
কপালে বড় নীল টিপ
ঠোঁটে গাঢ় লাল লিপিস্টিক।
আমার হাজার কবিতার উৎস, যেন কবিতার উৎসব।
এসো পৃথিবীর পথে হাটি প্রেমিক হয়ে নয়,বন্ধু হয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।